ইবি শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামী প্যানেলের বিজয়

1481815574ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে আওয়ামীপন্থী ও প্রগতিশীল প্যানেল নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। সভাপতি পদে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মাহবুবুর রহমান (১৫৭), সাধারণ সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. মো: আনোয়ার হোসেন (১৬৬), কোষাধ্যক্ষ পদে ইংরেজি বিভাগের প্রফেসর ড. মো. মিজানুর রহমান (১৫০) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনে আনন্দঘন পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। চলে দুপুর ১টা পর্যন্ত। সন্ধ্যা ৭ টায় প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. কাজী আখতার হোসেন ফলাফল ঘোষণা করেন।এবারের নির্বাচনে বিএনপি ও জামায়াতপন্থীদের দলীয় কোন্দলের কারণে শোচনীয়ভাবে পরাজিত হয়।
নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. মোহা. সাইদুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. মো. রুহুল কুদ্দুস মো. সালেহ, পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মো. কামাল উদ্দিন, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মো. জাকারিয়া রহমান, অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মো. আলমঙ্গীর হোসেন ভূঁইয়া, ফলিত পদার্থ বিজ্ঞান ও ইলেক্ট্রনিকস ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, ইংরেজি বিভাগের প্রফেসর ড. এইচ এম আক্তারুল ইসলাম জিল্লু, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মন, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মাহবুবুল আরেফিন, প্রফেসর ড. মো. আব্দুল মুঈদ।
পছন্দের আরো পোস্ট