ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রাস্ট ফান্ড গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগে “গিয়াসউদ্দিন মোল্যা ও ফয়জুন্নেসা বেগম ট্রাস্ট ফান্ড’ গঠন করা হয়েছে। এই ট্রাস্ট ফান্ড গঠনের লক্ষ্যে অধ্যাপক ড. গিয়াসউদ্দিন মোল্যা এবং অধ্যাপক ফয়জুন্নেসা বেগম ১০ লাখ টাকার একটি চেক আজ ০৮ ডিসেম্বর ২০১৬ বৃহস্পবার বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদের কাছে হস্তান্তর করেন।

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. হাসানুজ্জামান চৌধুরী এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

Post MIddle

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩জন অসচ্ছল মেধাবী শিক্ষার্থীকে “গিয়াসউদ্দিন মোল্যা ও ফয়জুন্নেসা বেগম ট্রাস্ট ফান্ড’ বৃত্তি প্রদান করা হবে।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ট্রাস্ট ফান্ড গঠনের জন্য দাতা পরিবারকে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন, এই অনুদানের ফলে ছাত্র-ছাত্রীরা লেখাপড়ায় আরও উৎসাহিত ও মনোযোগী হবে।

উল্লেখ্য, ড. গিয়াসউদ্দিন মোল্যা ঢাকা বিশ্ববিদ্যালয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একজন অবসরপ্রাপ্ত অধ্যাপক। তার স্ত্রী ফয়জুন্নেসা বেগম সরকারী কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক।

পছন্দের আরো পোস্ট