ইবিতে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের সময়সূচি

IU Logoইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘এ’, ‘বি’, ‘সি’, ‘জি’ ও ‘এইচ’ ইউনিটভুক্ত বিষয়সমূহে ভর্তির জন্য সাক্ষাৎকার আহ্বান করা হয়েছে। মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তির যাবতীয় কার্যাদি ৯ জানুয়ারির মধ্যে সম্পন্ন করতে বলা হয়েছে।

‘এ’ ইউনিটের মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার আগামী ১৮ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের অফিসে সকাল ১০টা হতে গ্রহণ করা হবে।

‘বি’ ইউনিটের মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার ১ম শিফট মেধাক্রম ১ থেকে ৬১তম, ২য় শিফট মেধাক্রম ১ থেকে ৫৮তম, ৩য় শিফট মেধাক্রম ১ম থেকে ২২তম পর্যন্ত আগামী ১৭ ডিসেম্বর; ১ম শিফট মেধাক্রম ৬২তম থেকে ১২২তম, ২য় শিফট মেধাক্রম ৫৯তম থেকে ১১৮তম, ৩য় শিফট মেধাক্রম ২৩তম থেকে ৪৪তম পর্যন্ত আগামী ১৮ ডিসেম্বর; ১ম শিফটে মেধাক্রম ১২৩তম থেকে ১৮২ তম, ২য় শিফটে মেধাক্রম ১১৯তম থেকে ১৭২তম পর্যন্ত, ৩য় শিফটে মেধাক্রম ৪৫তম থেকে ৬৬তম পর্যন্ত আগামী ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে সংশ্লিষ্ট ইউনিটের মধ্যে বিভাগ পরিবর্তনের জন্য ১১ ও ১২ জানুয়ারি ইউনিট অফিস থেকে আবেদনপত্র সংগ্রহ করে ১২ জানুয়ারির মধ্যে অফিস চলাকালীন সময়ের মধ্যে ইউনিট অফিসে জমা দিতে হবে। বিভাগ পরিবর্তনের যাবতীয় কার্যাদি আগামী ১৫ জানুয়ারির মধ্যে সম্পন্ন করতে হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ১৬ জানুয়ারি সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

Post MIddle

‘সি’ ইউনিটে মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার আগামী ১৭ ও ১৮ ডিসেম্বর সকাল ১০ টায় লোকপ্রশাসন বিভাগের সভাপতির অফিসে সাক্ষাৎকারে উপস্থিত হতে হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ১৬ জানুয়ারি সকাল ১০টায় সাক্ষাৎকার গ্রহণ করা হবে।
‘জি’ ইউনিটে মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার আগামী ১৯ থেকে ২১ ডিসেম্বর সকাল ১০ টায় ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অফিসে সাক্ষাৎকারে উপস্থিত থেকে অনুমতিপত্র নিতে হবে। ব্যবসায় প্রশাসন অনুষদের মধ্যে বিভাগ পরিবর্তনে আগ্রহীদের আগামী ১২ জানুয়ারি সকাল ১০টায় স্বহস্তে লিখিত আবেদনসহ ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অফিসে সাক্ষাৎকারে উপস্থিত হতে হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ১৬ জানুয়ারি সকাল ১০টায় সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

‘এইচ’ ইউনিটে মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের মধ্য থেকে আইন ও মুসলিম বিধান বিভাগে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার আগামী ১৯ ও ২০ ডিসেম্বর সকাল ১০ টা হতে দুপুর ১২টা পর্যন্ত এবং আল-ফিকহ বিভাগে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার আগামী ১৯ ডিসেম্বর দুপুর ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে। আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ১১ জানুয়ারি সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এস.এস.সি, এইচ.এস.সি অথবা সমমান পরীক্ষার প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, মূল সনদপত্র/প্রশংসাপত্র, মূল নম্বরপত্র এবং ৮(আট) কপি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে আনতে বলা হয়েছে।

পছন্দের আরো পোস্ট