ঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

dsc_0002ঢাকা বিশ্ববিদ্যালয় জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ (৭ ডিসেম্বর) বুধবার দুপুরে এ ফলাফল প্রকাশ করা হয়।

Post MIddle

কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রশাসনিক। এসময় জীববিজ্ঞান অনুষদের ডিন ও গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রশীদ, গার্হস্থ্য অর্থনীতি কলেজের অধ্যক্ষবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারসহ সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা গত ২ ডিসেম্বর ২০১৬ শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়। এতে ২,২০০ আসনের জন্য ৮,৫০০ জন ভর্তিচ্ছু আবেদনকারীর মধ্যে ৫,০৯২জন অংশগ্রহণ করে। অংশগ্রহণকারীদের  মধ্যে ৪৩৭৭জন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। পরীক্ষার বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েব সাইটে জানা যাবে। এছাড়া আবেদনকারীরা যে কোন অপারেটর মোবাইল ফোন থেকে DU GOC <roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে ফিরতি বার্তায় তার ফলাফল জানতে পারবেন।

পছন্দের আরো পোস্ট