ঝালকাঠিতে নিয়োগ বঞ্চিত প্যানেল শিক্ষকদের মানববন্ধন

jkt-pt-photoঝালকাঠিতে সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অপেক্ষমান নিয়োগ বঞ্চিত প্যানেলভুক্ত শিক্ষকদের এক সাথে দ্রুত নিয়োগের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন জেলার প্যানেল শিক্ষকবৃন্দ।

বুধবার সাকাল সাড়ে ১১টায় শহরের পুরাতন কলেজ রোডে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠি জেলা প্যানেল শিক্ষকবৃন্দের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের মাধ্যমে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

Post MIddle

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ, প্রাথমিক ও গণশিক্ষা সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সুপারিশ ও আইন মন্ত্রনালয়ের মতামতের ভিত্তিতে গত ২৪ এপ্রিল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মিটিংয়ে সকল প্যানেল শিক্ষকদের নিয়োগ দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া সত্বেও সারাদেশে ৮ হাজার ৩৩৫ জন ও ঝালকাঠিতে ১৫৭ জন প্যানেল শিক্ষক অপেক্ষমান রয়েছেন। এ সকল নিয়োগ বঞ্চিত প্যানেল শিক্ষকদের অতি দ্রুত নিয়োগ প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।

মানববন্ধনে প্যানেল শিক্ষক অনাদী দাস, হাবিবুর রহমান, আরিফ হোসেন, তাজুল ইসলাম, নুপুর হালদারসহ ঝালকাঠির সকল প্যানেল শিক্ষকরা উপস্থিত ছিলেন। #

পছন্দের আরো পোস্ট