খুবির সিএসই ডিসিপ্লিনে কর্মশালা অনুষ্ঠিত

khulna-university-photoআজ (৬ ডিসেম্বর) মঙ্গলবার খুলনা বিশ্ববিদ্যালয়ের ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবনে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের উদ্যোগে কারিকুলা উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় সিএসই ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. কামরুল হাসান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক ও বিশেষ অতিথি হিসেবে আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোঃ রেজাউল করিম বক্তব্য রাখেন।

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন কোনো বিশ্ববিদ্যালয় ও ডিসিপ্লিনকে এগিয়ে যেতে হলে সেই ডিসিপ্লিনের কারিকুলাকে বিশ্বমানে উন্নীত করতে হবে, তা না হলে সে বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাওয়ার পথ বন্ধ হয়ে যাবে।

Post MIddle

তিনি বলেন আমাদের সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে তাহলে অবশ্যই লক্ষ্যে পৌঁছাতে পারবো। টেকনিক্যাল সেশনে বিভিন্ন বিষয়ভিত্তিক বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক সৈকত মন্ডল।

এ সময় আরও বক্তব্য রাখেন অর্থনীতি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শাহনেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ, আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার, প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, প্রফেসর ড. এস এম রাফিজুল হক, প্রফেসর ড. রামেশ্বর দেবনাথ, প্রফেসর ড. আনিসুর রহমান, সহযোগী অধ্যাপক ড. আবু শামীম মোহাম্মদ আরিফ ও শেখ শারাফাত হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক কাজী মাসুদুল আলম। এ সময় ডিন, ডিসিপ্লিন প্রধানসহ বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক ও সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট