হোম ইকোনোমিক্সের ভর্তি ফল প্রকাশ ৭ ডিসেম্বর

home economicsঢাকা বিশ্ববিদ্যালয় জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল আগামী ৭ ডিসেম্বর ২০১৬ বুধবার দুপুর ১টায় প্রকাশ করা হবে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করবেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা গত ২ ডিসেম্বর ২০১৬ শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় ২,২০০ আসনের জন্য ৮,৫০০ জন ভর্তিচ্ছু আবেদনকারী অংশগ্রহণ করে।

Post MIddle

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গণিত বিভাগ, কার্জন হল ও উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং ক্যাম্পাসের বাইরে আজিমপুর গার্হস্থ্য অর্থনীতি কলেজ ও কাকরাইল উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আজিমপুর গার্হস্থ্য অর্থনীতি কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তাঁর সঙ্গে জীববিজ্ঞান অনুষদের ডিন ও গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক ড. মো. ইমদাদুল হক উপস্থিত ছিলেন। পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থেকে পরীক্ষা পর্যবেক্ষণ করেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

পছন্দের আরো পোস্ট