কুবি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

CUMILLAকুমিল্লা বিশ্ববিদ্যালয় ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার বিকালে ভর্তি পরীক্ষার সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মোঃ মুজিবুর রহমান মজুমদার বিষয়টি নিশ্চিত করেন। একই সাথে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকারের তারিখও ঘোষণা করা হয়েছে। তবে ইউনিট ভিত্তিক পাসের হার প্রাথমিকভাবে জানা যায়নি এখনও।

বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভূক্ত ‘এ’ ইউনিটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে ১ থেকে ২০০০ জনের সাক্ষাৎকার আগামী ১৮ থেকে ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। পাশাপাশি কলা, সমাজ বিজ্ঞান ও আইন অনুষদভূক্ত ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে মানবিক শাখায় ১ থেকে ১০০০ জন, বিজ্ঞান শাখায় ১ থেকে ৬০০ জন এবং ব্যবসায় শিক্ষা শাখায় ১ থেকে ২৫০ জনের সাক্ষাৎকার ১৮ ও ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

Post MIddle

এরই সাথে ব্যবসায় শিক্ষা অনুষদ ভূক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে বানিজ্য শাখায় ১ থেকে ৩০০, বিজ্ঞান শাখায় ১ থেকে ৫০ এবং মানবিক শাখায় ১ থেকে ৪০ জনের সাক্ষাৎকার আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সকল ইউনিটের সাক্ষাৎকার শেষে ফলাফল প্রকাশ করা হবে ২১ ডিসেম্বর ।

এছাড়াও সাক্ষাৎকারে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম চলবে ৩ জানুয়ারী থেকে ১০ জানুয়ারী পর্যন্ত। ভর্তি ফলাফল ও সাক্ষাৎকার সম্পর্কিত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও নিজস্ব ওয়েবসাইট  www.cou.ac.bd এ পাওয়া যাবে।

পছন্দের আরো পোস্ট