গ্রিন ইউনিভার্সিটিতে সিএসই কার্ণিভাল অনুষ্ঠিত

গ্রিন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে তিন দিন ব্যাপী সিএসই কার্ণিভাল ২০১৬ শনিবার (৩ ডিসেম্বর) পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়েছে।  সিএসই কার্নিভালের প্রথম দিনে অনুষ্ঠিত হয় সেমিনার অন রিসার্চ মেথোডোলজী: সাম পয়েন্টস ফর ইয়াং রিসার্চার্স এবং ওয়ার্কসপ অন লেটেক্স: এ টেক্ট প্রসেসিং টুল ফর ইঞ্জিনিয়ার্স।

Post MIddle

দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হয় ইন্টার সেমিস্টার প্রোগ্রামিং কনটেস্ট, গেমিং কনটেস্ট এবং সফটওয়ার এক্সিবিশন ও পোস্টার প্রেজেন্টেশন । তৃতীয় ও শেষ দিনে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেমিনারে কী-নোট স্পিকার ছিলেন ড. মোঃ আতিকুর রহমান আহাদ, সহযোগী অধ্যাপক, ডিপার্টমেন্ট অব ইইই, ঢাকা বিশ্ববিদ্যালয় । ওয়ার্কশপের ইন্সট্রাকটর ছিলেন মাহিন ইসলাম, সহকারী অধ্যাপক, সিইসই বিভাগ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। সিএসই কার্ণিভাল ২০১৬ এর কনভেনর ছিলেন সিএসই বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আবদুর রাজ্জাক।

গত ১ ডিসেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত তিন দিন ব্যাপী এ সিএসই কার্ণিভালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম সামদানী ফকির। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জনাব মোঃ শহীদ উল্লাহ, রেজিস্ট্রার লে. জেনারেল মো. মইনুল ইসলাম (এলপিআর), ফ্যাকাল্টি অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং-এর ডিন প্রফেসর ড. মো. ফয়জুর রহমান।##

পছন্দের আরো পোস্ট