কানাডিয়ান ইউনিভার্সিটিতে ক্যারিয়ার কোয়েস্ট

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ‘ক্যারিয়ার কোয়েস্ট: ফিন্যান্সিয়াল এ্যান্ড ব্যাংকিং সেক্টর’ শীর্ষক ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক অনুষ্ঠান আয়োজন করা হয়। শনিবার (৩ ডিসেম্বর) এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্ণর জনাব সিতাংশু কুমার সুর চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন আইডিএলসি’র সিইও ও ম্যানেজিং ডাইরেক্টর জনাব আরিফ খান। অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং আইডিএলসি ফাইন্যান্স-এর মধ্যে একটি সমঝোতা স্বারক (এমওইউ) সই করা হয়।

Post MIddle

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ইউজিসি’র সাবেক চেয়ারম্যান ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সম্মানীয় উপদেষ্টা প্রফেসর ড. এ কে আজাদ চৌধুরী এবং ডিসিসিআই প্রেসিডেন্ট জনাব হোসাইন খালেদ। সমাপনী বক্তব্য দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব চৌধুরী নাফিজ শারাফাত।

বক্তাবৃন্দ ফাইন্যান্সিয়াল এবং ব্যাংকিং সেক্টরে ক্যারিয়ারের প্রস্তুতি ও গুরুত্ব আলোচনা করেন। অন্যান্যের মধ্যে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ ড্যারেঞ্জার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. জেমস গোমেজ প্রমুখ বক্তব্য দেন।##

পছন্দের আরো পোস্ট