কুয়েটে আইপিই কার্নিভাল অনুষ্ঠিত

kuet-news3_ipe-carnivel-16_02-12খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট (আইইএম) বিভাগের আয়োজনে নানাবিধ কর্মসূচি পালনের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে দিনব্যাপী “আইইপি কার্নিভাল” উদ্যাপন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে সকাল ৯টায় বিভাগের সামনে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সমাবেশ এবং শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীরের নেতৃত্বে আইইএম বিভাগের সামনে থেকে শোভাযাত্রা শুরু হয়ে ফুলবাড়ীগেটসহ ক্যাম্পাস প্রদক্ষিণ করে বিভাগের সম্মুখে এসে সমাপ্ত হয়। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, বিভিন্ন ইন্ডাস্ট্রির কর্মকর্তাবৃন্দ, আইইএম বিভাগের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।

সকাল ১০টায় বিভাগের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয় ‘অ্যাডভান্স ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট-অ্যান ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এপ্রোচ ১৬’ শীর্ষক কর্মশালা। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মাহবুব আলম, তওই কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুর রফিক, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া।

আইএম বিভাগের বিভাগীয় প্রধান সুব্রত তলাপাত্রের সভাপতিত্বে রিসোর্স পার্সন হিসেব উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিঃ এর আশরাফুল আম্বিয়া, জেইউকেআই মেশিনারী বাংলাদেশ লিঃ এর ব্যবস্থাপক মোঃ আরিফুল হাসান, বৃটিশ অ্যামেরিকান টোব্যাকোর লিফ প্রসেসিং ম্যানেজার এস.এম. আবু মুসা এবং যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. মোঃ কুতুব উদ্দীন।

এছাড়া দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে অনুষ্ঠিত হয় অভিজ্ঞতা বিনিময়, কালচারাল নাইট এবং গ্রান্ড ডিনার।

পছন্দের আরো পোস্ট