গ্রীনে মেধাবী শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ ২০১৬ সালের সামার সেমিস্টারের ভাইস চ্যান্সেলর লিস্ট অব অনার ও ডীন লিস্ট অব অনার-এ স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে সনদপত্র প্রদানের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করে। শনিবার (২৬ নভেম্বর) গ্রিন ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম সামদানী ফকির।

Post MIddle

 অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রেজারার মোঃ শহীদ উল্লাহ, গ্রিন বিজনেস স্কুলের এডভাইজার প্রফেসর এমএম খান, রেজিস্ট্রার লে. জেনারেল মোঃ মইনুল ইসলাম (এলপিআর), গ্রিন বিজনেস স্কুলের ডীন প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো: ফায়জুর রহমান এবং পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এসএমকে নাজমুল হক। এ অনুষ্ঠানে সর্বমোট ২৫৩ জন শিক্ষার্থীকে সনদপত্র প্রদান করা হয় যাদের মাধ্যে ১৪৩ জন ছাত্রছাত্রীকে ভাইস-চ্যান্সেলর লিস্ট অব অনার সনদপত্র এবং ১১০ ছাত্রছাত্রীকে ডীন লিস্ট অব অনার সনদপত্র প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকির বলেন, “তোমারা এ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি বা দূত”। আজ যারা ডীন সনদপত্র পেয়েছ, তোমরা চেষ্টা করবে আগামীতে ভিসি সনদপত্র পেতে, আর যারা ভিসি সনদপত্র পেয়েছ, তোমরা চেষ্টা করবে চ্যান্সেলর সনদপত্র পেতে। মনে রাখবে, তুমি নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। গত বছর তুমি যেমন ছিলে, এ বছর তুমি নিজের মধ্যে কি যোগ্যতা অর্জন করেছ। তিনি আরও বলেন যে, আজকের এ মেধাবী শিক্ষার্থীরাই ভবিষতে বাংলাদেশ ও বিশ্বকে এগিয়ে নিয়ে যাবে”। ##

পছন্দের আরো পোস্ট