কাল ঢাকায় সাউথ এশিয়ান ইউনিভার্সিটির বোর্ড মিটিং

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন-এর উদ্যোগে সাউথ এশিয়ান ইউনিভার্সিটি (এসএইউ)-এর ৯ম গভর্নিং বোর্ড মিটিং আগামীকাল সোমবার (২৮ নভেম্বর) ঢাকায় অনুষ্ঠিত হবে। প্রফেসর ড. প্রাসার প্রসাদ কৈরালা, চেয়ারপার্সন, গভর্নিং বোর্ড, এসএইউ এবং চেয়ারম্যান, ইউজিসি, নেপাল অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান গভর্নিং বোর্ডের একজন সম্মানিত সদস্য হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

Post MIddle

ড. কবিতা এ শর্মা, প্রেসিডেন্ট, সাউথ এশিয়ান ইউনিভার্সিটি, প্রফেসর ড. বারাই সিদ্দিকী, ডেপুটি মিনিস্টার, উচ্চশিক্ষা মন্ত্রণালয়, আফগানিস্তান, প্রফেসর ভেদ প্রকাশ, চেয়ারম্যান, ইউজিসি, ভারত, ড. আবদুল্লা নাজির, শিক্ষা প্রতিমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়, মালদ্বীপ এবং ড. মোহাম্মদ লতিফ, চ্যান্সেলর, দি মালদ্বীপ ন্যাশনাল ইউনিভার্সিটি, মালদ্বীপসহ সাউথ এশিয়ান ইউনিভার্সিটির গভর্নিং বোর্ডের সকল সদস্য সভায় অংশগ্রহণ করবেন।

সাউথ এশিয়ান ইউনিভার্সিটি একটি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় যা, সার্কভুক্ত ৮টি দেশের সরকার কর্তৃক প্রতিষ্ঠিত। সার্কভুক্ত দেশসমূহ হলো- আফগানিস্তান, বাংলাদেশ, ভুটান, ভারত, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান এবং শ্রীলঙ্কা। সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয় ২০১০ সাল থেকে শিক্ষা কার্যক্রম শুরু করে আসছে যার ক্যাম্পাস ভারতের নয়াদিল্লীতে অবস্থিত। ##

পছন্দের আরো পোস্ট