সবার দোয়ায় আমি ভাল আছি : খাদিজা

সিলেটে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিস সুস্থ হয়ে উঠেছেন। তিনি শনিবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেছেন, দেশবাসীর দোয়ায় আমি ভালো আছি, সুস্থ আছি। তিনি বলেন,আপনারা সবাই আমার জন্য দোয়া করেছেন, এ জন্যই আমি বেঁচে আসতে পেরেছি।

Post MIddle

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ, গণমাধ্যমকর্মী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় হাসপাতালের প্রধান চিকিৎসক নিওরো সার্জারির অ্যাসোসিয়েট কন্সালট্যান্ট ডা. এ এম রেজাউস সাত্তার উপস্থিত ছিলেন।

স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের সহযোগী পরিচালক ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, খাদিজাকে এখন সাভারের সিআরপিতে স্থানান্তর করা হবে। কারণ তার ফিজিওথেরাপি দরকার। তার দুই হাতেই অস্ত্রোপচার করা হয়েছে। সে এখন নিজে খেতে পারে, যেকোনও লেখা পড়তে পারে। জোরে জোরে হাসতেও পারে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা কৃতজ্ঞ। তিনি আমাদের ওপর আস্থা রেখেছেন। বাংলাদেশে চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন হয়েছে।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজে বিএ (পাস) পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বদরুলের চাপাতির কোপে গুরুতর আহত হন খাদিজা আক্তার।

হামলার পর প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পর সেখান থেকে ৪ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে এনে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়।স্কয়ার হাসপাতালে প্রথম দফায় নার্গিসের মাথায় ও পরে হাতে অস্ত্রোপচার করা হয়। তার অবস্থার একটু উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

এরপর আইসিইউ থেকে এইএসডিইউ-তে স্থানান্তর করা হয়। সেখান থেকে ২৬ অক্টোবর তাকে কেবিনে নেওয়া হয়। এরপর আবারও মাথায় ও হাতে অস্ত্রোপচার করা হয়। (বাসস)।

পছন্দের আরো পোস্ট