বাকৃবিতে জাতীয় চার নেতার স্মরণে আলাচনা সভা

unnamed-3শিক্ষার্থীদের দেশ প্রেমের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। তাদের চিন্তা ও কাজে স্বাধীন হতে হবে এবং সমাজের জন্য নিজেকে সম্পদে পরিণত করতে হবে।সোমবার ( ২১ নভেম্বর) বিকেল ৬ টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক শিক্ষক ফোরাম আয়োজিত জাতীয় চার নেতার স্মরণে আয়োজিত এক আলাচনা সভায় এসব কথা বলেন দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের কন্যা ও সাংসদ সিমিন হোসেন রিমি।

তিনি আরও বলেন দেশ প্রেম হচ্ছে নিজের কাজটি ভালভাবে কর্ াদেশ গড়ার জন্য দরকার সৎ মানুষের এবং প্রতিটি ক্ষেত্রে একজন নেতা দরকার। ছাত্রদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্বজীবনী পড়তে হবে বেশী বেশী করে।প্রতিটি ক্ষেত্রে তরুণ সমাজকে প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে। আমাদের স্বপ্ন জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন দারিদ্রমুক্ত, শোষণমুক্ত ও সুষমবন্টনের বাংলাদেশ। ছাত্রলীগনেতাদের উদ্দেশ্যে তিনি বলেন তোমাদের জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার আদর্শকে অনুসরণ করতে হবে।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে জাতীয় চার নেতার অবদান’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করে বাকৃবির গণতান্ত্রিক শিক্ষক ফোরাম।গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড.মোঃ সাইদুর রহমান এর সঞ্চালনায় এবং সভাপতি অধ্যাপক ড. মো. আবদুর রহমান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রয়াত প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের কন্যা ও জাতীয় সংসদের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

সভায় প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম ও সাবেক উপাচার্য প্রফেসর ড.মোঃ আনোয়ারুল ইসলাম।

পছন্দের আরো পোস্ট