পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ লিডার্সশীপ ট্রেনিং শুরু

Pabna-S-T-Uতরুণ যুবাদের নেতৃত্ব বিকাশ ও সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সোমবার থেকে শুরু হয়েছে ইয়ুথ লিডার্সশীপ প্রশিক্ষণ কর্মসূচি।

Post MIddle

গণযোগাযোগ ও মিডিয়া বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সিসিডি’র উদ্যোগে পাবনা বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে আয়োজিত এই প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন ইংরেজী বিভাগের অধ্যাপক মোঃ মোকারম হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইংরেজী বিভাগের শিক্ষক সানজিদা আফরিন, রাশেদ মাহমুদ, মোঃ ওরশন ইয়াজদানি এবং পাবলিক রিলেশন অফিসার মোঃ বুলবুল হোসেন।

ব্রিটিশ কাউন্সিলের এ্যাকটিভ সিটিজেন্স প্রজেক্ট ও ইংরেজী বিভাগের সহায়তায় আয়োজিত চার দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সে এই বিশ্ববিদ্যালয়ের ৩৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে।

এই প্রশিক্ষণ কোর্স পরিচালনা করছে সিসিডি’র প্রজেক্ট কো-অর্ডিনেটর তাসিন আশরাফী শুভ্র, এ্যাকটিভ সিটিজেন ফ্যাসিলিয়েটেটর তাহমিদ হাসান অন্ত ও মুরসালিন শাহ সালিন। কোর্স সমম্বয় করছেন সিসিডির প্রশাসনিক ব্যবস্থাপন আবু হেনা মোস্তফা কামাল।

রাজশাহী পোষ্টাল একাডেমিতে ইয়ুথ লিডার্সশীপ ট্রেনিং সমাপ্ত :
তরুণ যুবাদের নেতৃত্ব বিকাশ ও সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে রাজশাহী পোষ্টাল একাডেমিতে আজ সোমবার শেষ হয়েছে ইয়ুথ লিডার্সশীপ প্রশিক্ষণ কর্মসূচি।

গণযোগাযোগ ও মিডিয়া বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সিসিডি’র উদ্যোগে পোষ্টার একাডেমির ট্রেনিং রুমে আয়োজিত এই প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও পদ্মা’র স্টেশন ম্যানেজার শাহানা পারভীন।

এই প্রশিক্ষণ কোর্স পরিচালনা করে সিসিডি’র ট্রেনিং কো-অর্ডিনেটর মেহেদী হাসান সাগর, এ্যাকটিভ সিটিজেন ফ্যাসিলিয়েটেটর আয়েশা অনু ও আব্দুর রহমান তুষার। চারদিন ব্যাপী এই প্রশিক্ষণে রাজশাহীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। গত শুক্রবার এই প্রশিক্ষণের উদ্বোধন করেছিলেন সিসিডি’র পরিচালক জি এম মুরতুজা।#

পছন্দের আরো পোস্ট