কুবি ময়মনসিংহ ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী ফয়সাল খান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী আমান উল্লাহ। সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ৫১ সদস্য বিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সংগঠনের বিদায়ী সভাপতি সোহেল রানা।

Post MIddle

এছাড়াও নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ৯ম ব্যাচের ইংরেজি বিভাগের শিক্ষার্থী টিপু সুলতান এবং ট্রেজারার পদে নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী আবু নোমান।

কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে প্রচার সম্পাদক লাবনী আক্তার, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মাজহারুল ইসলাম ইমরান, দপ্তর সম্পাদক আল মামুন ও রাফি, নারী বিষয়ক সম্পাদক সানজিদা বিনতে হাসান,অ্যাপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুূল আমি, খায়রুল, আমিনুল ইসলাম ও প্রিন্স নির্বাচিত। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ময়মনসিংহ বিভাগে সকল শিক্ষার্থীরা।

উল্লেখ্য, এই কমিটির উপদেষ্টা হিসেবে আছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহ.আমিনুল ইসলাম আকন্দ, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আজমাইন মুহতাসিম মীর তূর্য্য এবং রসায়ন বিভাগের প্রভাষক মোঃ রাসেল মনি।#

পছন্দের আরো পোস্ট