ইউল্যাবের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

unnamed-4বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)এর স্থায়ী ক্যাম্পাস মোহাম্মদপুরে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ইউল্যাবের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী এ উপলক্ষে ১৮ই নভেম্বর শুক্রবার ইউল্যাব এর স্থায়ী ক্যাম্পাসের সবুজ মাঠ যেন পুরাতন বন্ধুদের মিলন মেলায় পরিণত হয়ে উঠেছিল। নাচ, গান, ক্রিকেট, ফুটবল, ব্যাট মিন্টন, হিউম্যান লুডু থেকে শুরু করে কনসার্ট, বার-বি-কিউ, ফায়ার ওয়ার্কস সব কিছু মিলিয়ে এক উৎসবে পরিণত হয়ে গিয়েছিল ইউল্যাবের সবুজ চত্তর। ফ্ল্যাশ মোব পরিবেশন করে উপস্থিত সবাইকে তাক লাগিয়ে দেয় বর্তমান শিক্ষার্থীরা।পরে দৃষ্টিনন্দন ফানুস উড়িয়ে সবাই উল্লাস প্রকাশ করেন।

004

বর্তমান ছাত্রছাত্রীরা অনেকেই দেখা করতে এসেছিল বিশ্ববিদ্যালয়ের বড় ভাই বোনদের সাথে। পুরাতন শিক্ষার্থীরাও অনুজদের পেয়ে আবেগ আপ্লোত হয়ে পড়েন। বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে ব্যস্ত জীবনে বিভাগীয় শিক্ষকদের সাথে তেমন একটা দেখা হয়না বললেই চলে। তাই বিভাগীয় শিক্ষকদের সাথে দেখা করার এটাই ছিল সুবর্ণ সুযোগ। প্রাক্তন শিক্ষার্থী, বর্তমান শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাদের এ মিলন মেলায় এক আবেগঘন পবিবেশের সৃষ্টি হয়েছিল। ইউল্যাব ক্যারিয়ার সার্ভিসেস অফিস “ অ্যালামনাই হোমকামিং” নামে এই উৎসবের আয়োজন করে।

ইউল্যাবের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ইমরান রহমান স্বাগত বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তিনি ইউল্যাবের অগ্রগতিতে সাবেক ছাত্র ছাত্রীদের ভুমিকার প্রশংসা করেন এবং একটি বিশ্ববিদ্যালয়ের সফলতার পেছনে সাবেক ছাত্র ছাত্রীদের অনেক ভূমিকা আছে বলেও মনে করেন। একজন প্রাউড ইউল্যাবিয়ান হিসাবে সবাইকে তাঁর নিজ ঘর ইউল্যাবকে আপন মনে করে যে কোন সময় আসার অনুরোধ করেন এবং ইউল্যাবের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে সাবেক ছাত্র-ছাত্রীদের সহযোগীতা কামনা করেন।

003
সমাপনী বক্তব্য রাখেন ইউল্যাব ক্যারিয়ার সার্ভিসের পরিচালক আবু হেনা মোঃ রাসেল। তিনি সবাইকে স্বতঃস্ফূর্তভাবে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় ইউল্যাবের উপ উপাচার্য অধ্যাপক জহিরুল হক, ট্রেজারার প্রফেসর মিলন কুমার ভট্টাচার্য্য, রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা উপস্থিত ছিলেন।#

পছন্দের আরো পোস্ট