এসসিএইচএস এ ক্যারিয়ার সার্ভিস অফিসের উদ্বোধন

unnamed-1স্টেট কলেজ অব হেলথ সাইন্স (এসসিএইচএস)-এ ক্যারিয়ার সার্ভিস অফিসের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) ধানমন্ডি ২৭ নাম্বারে অবস্থিত হোয়াইট হাউসে ক্যারিয়ার সার্ভিস অফিসের উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এর উপাচার্য ডঃ ইফতেখার গানি চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ডঃ সাহিদ আকতার হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন এসইউবি’র অ্যাডিশনাল রেজিষ্ট্রার লে. কর্নেল (অব.) খন্দকার জহিরুল আলম, ট্রেজারার মেজর জেনারেল (অব.) ডা. এম শাহজাহান, ক্যারিয়ার সার্ভিস অফিসের পরিচালক আশিক সারোয়ার।ক্যারিয়ার সার্ভিস অফিসের পরিচালক আশিক সারোয়ার বলেন, ‘শুধুমাত্র ক্লাসে নয়, এর বাইরেও ক্যারিয়ার গঠনে শিক্ষার্থীদের সব ধরনের সাহায্য করাই আমাদের প্রধান লক্ষ্য।

Post MIddle

unnamedতিনি বলেন, ‘ক্যারিয়ার সার্ভিস অফিসের লক্ষ্য শিক্ষার্থীদের চাকরি ইন্টারভিউয়ের জন্য প্রস্তুত করা, সিভি তৈরী, নিজেকে উপস্থান করা এবং ক্যারিয়ার সম্পর্কিত সকল বিষয়ে সাহায্য করা।’তিনি আরও বলেন, ‘শিক্ষা জীবণ শেষ করে শিক্ষার্থীরা যেন চাকরির আশায় হন্ন হয়ে না ঘুরে সেদিকে খেয়াল রেখেই এর কার্যক্রম পরিচালনা করা হবে।’

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ল্যাবএইড, পপুলার, স্কোয়ার, বিআরবি, ইউনাইটেড, আইসিডিডিআরবি হাসপাতালের সিইও এবং মানব সম্পদ বিভাগের প্রধানরা।

পছন্দের আরো পোস্ট