মালয়েশিয়ায় ওয়ার্ল্ড সামিটে ড্যাফোডিল প্রতিনিধি দল

দ্বিতীয় ওয়ার্ল্ড ইসলামিক কান্ট্রিজ ইউনিভার্সিটি লির্ডাস সামিট ২০১৬ এ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম. ইসলামের নেতৃত্বে ৯ সদস্যের একটি প্রতিনিধি দল আন্তর্জাতিক অংশীদার হিসাবে সামিটে প্রতিনিধিত্ব করছে। মালয়েশিয়ায় নিগিরি সেমবিলানে হায়ার এ্যাডুকেশন লিডারশীপ একাডেমিতে এ সামিট গত ১৪ নভেম্বর ২০১৬ইং থেকে শুরু হয়েছে যা আগামী ২০ নভেম্বর ২০১৬ পর্র্যন্ত চলবে।

Post MIddle

ইউনিভার্সিটি সৈইন্স ইসলাম মালয়েশিয়া ও হায়ার এ্যাডুকেশন লিডারশীপ একাডেমি, উচ্চ শিক্ষা মন্ত্রণালয়, মালয়েশিয়া যৌথভাবে এই সামিটের আয়োজন করে। সামিটে আন্তর্জাতিক অংশীদার হিসাবে রয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ।

সামিটে মোট ৫০টি গবেষণা পত্র উপস্থাপন করা হবে যার মধ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধি দল গাইডেড লিডারশীপ এন্ড একাডেমিক ইথিক্স, ইন্টেল্যেকচ্যুলিজম ইন হায়ার এ্যাডুকেশন, হিউম্যানাইজিং দ্যা ইউনিভার্সিটি, সেল্প লিডারশীপ, আইডেনটিটি এন্ড হিউম্যান গর্ভনেন্স, উইস্ডম এন্ড লিডারশীপ এবং ফানন্ডিং এ্যাডুকেশন ইন্সিটিটিউশন শিরনামে ৮টি প্রবন্ধ উপস্থাপন করেন।

মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিংগাপুর, বাংলাদেশ, ভারত, পাকিস্থান, ইরাক, ইরান, সুদান, বসনিয়া, তুরুস্ক, নেদারল্যান্ডস এবং অস্ট্রেলিয়ার ৭০টি বিশ্ববিদ্যালয়ের লির্ডাস, একাডেমিশিয়ান্স এবং উপস্থাপক এই সামিটে তাদের প্রবন্ধ উপস্থাপন করেন। ##

পছন্দের আরো পোস্ট