কুবিতে ‘কিশোরগঞ্জ স্টুডেন্ট্স ফোরাম’র নতুন কমিটি

20161116_165922কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘কিশোরগঞ্জ স্টুডেন্টস্ ফোরাম’-এর নতুন কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এক অনাড়ম্বরপূর্ণ আলোচনা সভায় এ কমিটি ঘোষণা করা হয়।সদ্য ঘোষিত ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটিতে বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম্স বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মো: রাসেল মিয়াকে সভাপতি তার সহপাঠী মো: রাজু আহমেদকে সাধারণ সম্পাদকের পদে মনোনীত করা হয়।

আয়োজিত আলোচনা সভায় কমিটির সদস্যগণ নিজ জেলা থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক আন্ত:সম্পর্ক বৃদ্ধির প্রতিশ্রুতি নেন। এতে করে যেকোন প্রয়োজনে পরস্পরের সাহায্যে এগিয়ে আসার পথ সুগম হবে বলে মনে করেন তারা।

পাশাপাশি আহুত ২০১৬-১৭ শিক্ষাবর্ষে পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতার ব্যাপারেও পরামর্শ নেওয়া হয় আলোচনা সভায়। সূদুর দেশের উত্তরাঞ্চল থেকে আসা ভতি পরীক্ষার্থীরা যাতে কোনধরনের অসহায় বা বিব্রতকর অবস্থায় না পড়েন সেদিকে কমিটির সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির নতুন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যায়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীগণ।প্রকাশ থাকে যে, সদ্য ঘোষিত কমিটি আগামী ১ বছর কাল তাদের দায়িত্ব পালন করবে।

পছন্দের আরো পোস্ট