কানাডিয়ান ইউনিভার্সিটি ও এলআইসির মধ্যে সমঝোতা

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও এলআইসি বাংলাদেশ (লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অব বাংলাদেশ)-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ প্রোগ্রাম পার্টনারশিপ শীর্ষক এ স্বারক স্বাক্ষরিত হয়। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চৌধুরী নাফিজ শারাফাত ও এলআইসি বাংলাদেশ (লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অব বাংলাদেশ)-এর সিইও এবং ম্যানেজিং ডাইরেক্টর জনাব অরুপ দাস গুপ্ত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ স্বারক স্বাক্ষর করেন।

Post MIddle

সমঝোতা স্বারক অনুযায়ী, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর শিক্ষার্থীদেরকে ইন্টার্নশিপ ও ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার হিসেবে সরাসরি চাকরিতে অংশগ্রহনের সুযোগ প্রদান করবে এলআইসি বাংলাদেশ (লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অব বাংলাদেশ)। এছাড়া, শিক্ষার্থীদেরকে দেশের উপযুক্ত সম্পদ হিসেবে গড়ে তোলার জন্য কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং এলআইসি বাংলাদেশ যৌথভাবে বিভিন্ন ধরণের শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করবে।

সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসময় বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, এফবিসিসিআই প্রেসিডেন্ট আবদুল মাতলুব আহমাদ, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজ-এর সদস্য চৌধুরী রাহিব ছাফওয়ান শারাফাত ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার প্রমুখ উপস্থিত ছিলেন।#

পছন্দের আরো পোস্ট