অসদাচরণের অভিযোগে বেরোবি কর্মকর্তা বহিস্কার

BRURরংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)২০১৬-১৭ শিক্ষাবর্ষের চলমান ভর্তি পরীক্ষায় কক্ষ পরিদর্শক তাসনীম হুমাইদার সাথে অসদাচরণের অভিযোগে রুকুনুজ্জামান নামের এক কর্মকর্তাকে ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম থেকে সাময়িক বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরীক্ষাচলাকালীন ক্যাম্পাসে প্রবেশের নিষেধাজ্ঞাও জারী করা হয়েছে তার বিরুদ্ধে।

বহিস্কার হওয়া কর্মকর্তা ‘ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউট’ এর রিসার্চ অফিসার ও ঐ পরিদর্শক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক বলে জানা গেছে।
এ বিষয়ে জানতে অভিযুক্ত কর্মকর্তা রোকনুজ্জামানের মুঠোফোনে বলেন,‘ওয়েমারসীট সংগ্রহ করা নিয়ে ঐ শিক্ষকের সাথে বাকবিতান্ডা হয়। এক পর্যায়ে তিনি কক্ষ হতে বের হয়ে যান। এছাড়া আমার কোন দোষ ছিল না।’

Post MIddle

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বেরোবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান বলেন, আমারা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং ওই কর্মকর্তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি।তিনি আরও বলেন, আজ বিকেল তিনটায় শিক্ষক সমিতি এই ইস্যুতে মিটিংয়ে বসবে এবং সেখান থেকে পরবর্তী পদক্ষেপ জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শাহীনুর রহমান বলেন, শিক্ষিকার সাথে অসদাচারণের ঘটনা অত্যন্ত দুঃখজনক। ঘটনার পরপরই ওই কর্মকর্তাকে এবারের ভর্তি পরীক্ষার সকল কর্মকান্ড থেকে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরীক্ষা শেষ হলে তার ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে প্রশাসন।##

পছন্দের আরো পোস্ট