খুবিতে বিভিন্ন স্কুলে ভর্তির তারিখ ঘোষণা

khulna U Logoখুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ব্যবসায় প্রশাসন ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট ডিসিপ্লিনে প্রথম বর্ষে ভর্তিচ্ছু মেধা তালিকার প্রার্থীদেরকে আগামী ২১-১১-২০১৬ খ্রি. তারিখ সকাল ৯-৩০ টা থেকে বেলা ১-৩০ টা পর্যন্ত এবং অপেক্ষমান তালিকার প্রার্থীদেরকে (আসন শূণ্য থাকা সাপেক্ষে) ২৭-১১-২০১৬ খ্রি. তারিখ সকাল ১০-০০ টা থেকে ১১-০০ টা পর্যন্ত সময়ের মধ্যে ৩য় একাডেমিক ভবনের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন অফিসে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

Post MIddle

অপরদিকে সমাজ বিজ্ঞান স্কুলের প্রথম বর্ষে ভর্তিচ্ছু মেধা তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন আগামী ২৩-১১-২০১৬ খ্রি. তারিখ সকাল ৯-০০ টা থেকে সকাল ১১-৩০ টা পর্যন্ত এবং একইদিন মেধা তালিকা (কোটাসহ) থেকে ভর্তি দুপুর ১২-০০ টা থেকে ৩-৩০ টা পর্যন্ত।

প্রথম অপেক্ষমান তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন আগামী ২৮-১১-২০১৬ খ্রি. তারিখ সকাল ৯-০০ টা থেকে সকাল ১১-৩০ টা পর্যন্ত এবং একইদিন প্রথম অপেক্ষমান তালিকা (কোটাসহ) থেকে ভর্তি দুপুর ১২-০০ টা থেকে বিকেল ৩-৩০ টা পর্যন্ত। এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে পাওয়া যাচ্ছে।##

পছন্দের আরো পোস্ট