শাবিপ্রবির খাদ্য প্রকৌশল বিভাগে নবীনবরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি (এফইটি) বিভাগের ১২তম (২০১৫-১৬ সেশন) ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র মিলনায়তনে এফইটি সোসাইটি এই নবীনবরণের আয়োজন করে।

নবীনবরণ অনুষ্ঠানে বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী তৌসিফ ও তামান্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, যারা নবীন আছে তারা সারা জীবন নবীনই থাকবে, শারীরিক দিক দিয়ে ধীরে ধীরে প্রবীণ হলেও মনের দিক দিয়ে নবীনই থাকবে। ১২তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তোমাদেরকে পরিপূর্ণ মানুষ হতে হবে। সমাজ, সমাজের মানুষ, রাজনীতি তথা সবকিছুতে তোমাদেরকে অবদান রাখতে হবে। তিনি আশা প্রকাশ করেন যে এই নবীন শিক্ষার্থীরাই মানুষের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. শহীদুর রহমান ও খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. ইফতেখার আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক বেলাল হোসাইন, সহকারী অধ্যাপক অনিমেষ সরকার, রহমাতুজ্জামান রানা, মনির হোসাইন, কামরুননাহার মোনালিসা, মিজানুর রহমান ও আফজাল হোসাইন প্রমুখ।

পরে বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। নবীনবরণ শেষে এফইটি বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। নবীনবরণ ও সাংস্কৃতিক সন্ধ্যায় সার্বিকভাবে সহযোগিতায় করেছে এফইটি বিভাগের ১১তম ব্যাচ।##

পছন্দের আরো পোস্ট