রাবি শিক্ষক হত্যায় আটজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকান্ডে আটজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। রোববার (৬ নভেম্বর) দুপুরে মহানগর মুখ্য হাকিম আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন নগর গোয়েন্দা শাখার পরিদর্শক ও এই মামলার তদন্ত কর্মকর্তা রেজাউস সাদিক।

Post MIddle

অভিযোগপত্রে অভিযুক্তরা হলেন, মাসকাওয়াত ওরফে আব্দুল্লাহ (বগুড়া), রহমতুল্লাহ (রাবির ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের শিক্ষার্থী), আব্দুস সাত্তার (রাজশাহীর খড়খড়ি), রিপন আলী (খড়খড়ি), শরিফুল ইসলাম (বাগমারা), খাইরুল ইসলাম বাধন, নজরুল ওরফে হাসান ও ওসমান।

এ বিষয়ে রেজাউস সাদিক বলেন, এই আটজনের মধ্যে তিনজন (খাইরুল ইসলাম বাধন, নজরুল ওরফে হাসান ও ওসমান) বিভিন্ন সময় পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে মারা গেছেন। এখন বাকি পাঁচজনের বিচার হবে। এর মধ্যে শরিফুল ইসলাম পলাতক আছেন। অন্যরা কারাগারে আছেন।রেজাউস সাদিক আরো বলেন, এ হত্যাকা- ঘটিয়েছে জেএমবি। এখানে কোনো সন্দেহ নেই। আর এরা সবাই জেএমবি।

গত ২৩ এপ্রিল নগরীর শালবাগান এলাকায় নিজ বাড়ি থেকে ১০০ গজ দূরে অধ্যাপক রেজাউল করিমকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। ##

পছন্দের আরো পোস্ট