নাসিরনগরের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে জাবিতে মানববন্ধন

unnamed-2ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাম্প্রদায়িক হামলার ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সম্মিলিত শিক্ষক পরিষদ।সোমবার (০৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে সম্মিলিত শিক্ষক পরিষদের আহ্বায়ক অধ্যাপক নাসিম আখতার হোসাইন বলেন, আমরা ধর্মনিরপেক্ষ ও অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে চাই। কিন্তু মাঝে মধ্যে সামান্য বিষয় নিয়ে সাম্প্রদায়িক হামলার শিকার হচ্ছে সংখ্যালঘুরা। কিন্তু যারা হামলার সঙ্গে জড়িত তাদেরকে চেনা সত্ত্বে কোন বিচার করা হচ্ছে না। এমনকি তাদেরকে বাঁচাতে উঠে পড়ে লেগেছে ক্ষমতাসীন গোষ্ঠী। অতিদ্রুত এ সব ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিচার দাবি করেন তিনি।

Post MIddle

মানববন্ধনে সম্মিলিত শিক্ষক পরিষদের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক সৈয়দ মোহাম্মদ কামরুল আহছান, অধ্যাপক এ টি এম আতিকুর রহমান, সদস্য সচিব অধ্যাপক মো. শরিফ উদ্দিন, সদস্য অধ্যাপক মো. শামছুল আলম সেলিম, সহযোগী অধ্যাপক সোমা মুমতাজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

৩০ অক্টোবর ধর্ম অবমাননার গুজব ছড়িয়ে ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের উপর সাম্প্রদায়িক হামলা চালানো হয়।

পছন্দের আরো পোস্ট