ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে মেধা বৃত্তি প্রদান

unnamed-7শিক্ষা জীবনে ভাল ফলাফল করার জন্য ২০৬ জন শিক্ষার্থীকে মেধা বৃত্তি প্রদান করেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের বেশীর ভাগই ছাত্রী। রবিবার সকালে রাজধানীর আফতাব নগরের ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম।

unnamed-8

অনুষ্ঠানে ড. দিল আফরোজা বেগম বলেন, তাঁর নিজের অধ্যায়ন কালে পরাধীন দেশে মেয়েদের কোন বৃত্তি ছিল না। এখন স্বাধীন বাংলাদেশে নানান ধরনের বৃত্তি প্রদান করা হয়। তাই শিক্ষা জীবন শেষে সততার সাথে দেশের জন্য কাজ করতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের প্রতি তিনি আহ্বান জানান।

Post MIddle

unnamed-9

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। পরে তাঁরা ২০১৬ সালের ‘স্প্রিং’, ‘সামার’ ও ‘ফল’ সেমিস্টারে মেধা বৃত্তি পাওয়া ২০৬ জন শিক্ষার্থীদের হাতে সনদ তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের চেয়ারপার্সন, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা এই বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

unnamed-11

পছন্দের আরো পোস্ট