সিইউবিতে হাই এ্যাচিভার’স এ্যাওয়ার্ড সিরিমনি সম্পন্ন

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও’ এবং এ’ লেভেলে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী শিক্ষার্থীদের নিয়ে ‘হাই এ্যাচিভার’স এ্যাওয়ার্ড সিরিমনি’ আয়োজন করে। স্প্রিং সেমিস্টার-২০১৭-এর উদ্বোধন উপলক্ষে শনিবার  (৫ নভেম্বর) কানাডিয়ান ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব চৌধুরী নাফিজ শারাফাত।

Post MIddle

অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. জেমস গোমেজ উচ্চ শিক্ষার উন্নয়নকে গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ক্রমবর্ধমান শিক্ষার্থীরা উচ্চশিক্ষা অর্জনের পাশাপাশি বিভিন্ন কোম্পানি ও শিল্প প্রতিষ্ঠানে ইন্টার্নশিপের মাধ্যমে বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে পারে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী শিক্ষার্থীদেরকে কানাডিয়ান ইউনিভার্সিটিতে ভর্তিরও আহ্বান জানান তিনি।

বাংলাদেশের অন্যতম ইংলিশ মিডিয়াম শিক্ষা ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রতিষ্ঠান- এ্যাডবেজ-এর সহযোগিতায় ও’ এবং এ’ লেভেলে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ৭৯ জন শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এই অনুষ্ঠানে অংশগ্রহনের মাধ্যমে শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উচ্চশিক্ষার সুযোগ ও করনীয় সম্পর্কে অবগত হন এবং কানাডিয়ান ইউনিভার্সিটি পরিদর্শন করেন।##

পছন্দের আরো পোস্ট