শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো খুবির ভর্তি পরীক্ষা

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে তিনদিনব্যাপী ভর্তি পরীক্ষা শনিবার (৫ নভেম্বর) শেষ হয়েছে। ভর্তি পরীক্ষার শেষ দিন আজ সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের এবং বেলা ২-৩০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত আইন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ট্রেজারার খান আতিয়ার রহমানকে সাথে নিয়ে বৃষ্টি উপেক্ষা করে মেইন গেটের বাইরে অপেক্ষামান অভিভাবকদের মাঝে যেয়ে তাদের খোঁজ-খবর নেন এবং মতবিনিময় করেন। তিনি আকস্মিক বৃষ্টির কারণে পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াতে যে সাময়িক ভোগান্তি পোহাতে হয়েছে তার জন্য দুঃখ প্রকাশ করেন। এসময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে উপাচার্য পরীক্ষা চলাকালীন পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। এসময় ট্রেজারার খান আতিয়ার রহমান, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. সাবিহা হক ও আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুল জববার উপস্থিত ছিলেন।

এদিকে উপাচার্য সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় পরীক্ষার কাজে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ সকলকে এবং সার্বিক সহযোগিতার জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেসিসি, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকসহ সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ, এলাকাবাসীসহ সবমহলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। ##

পছন্দের আরো পোস্ট