কুয়েটে আইকিউএসি’র ওয়ার্কশপ অনুষ্ঠিত

kuet-news1_iqac_workshop-program_05-11-16খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল এর আয়োজনে দিনব্যাপী “ডাটা এনালাইসিস এন্ড অ্যাসেসমেন্ট রিপোর্ট রাইটিং” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। আজ (৫ নভেম্বর) শনিবার সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সভাকক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

এসময় তিনি বলেন, ইউজিসি’র কোয়ালিটি এ্যাসুরেন্স বিষয়ক কর্মকান্ডসমূহের সুফল অনেকক্ষেত্রে দৃশ্যমান না হলেও এ কার্যক্রম সুদূর প্রসারী। যেভাবেই হোক আমাদেরকে বিশ্ববিদ্যালয়ের গুনগত মান নিশ্চিত করতে হবে।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. তারাপদ ভৌমিক এর সভাপতিত্বে ওয়ার্কশপে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে টেকনিক্যাল সেশন পরিচালনা করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) হেকেপ প্রকল্পের কোয়ালিটি এ্যাসুরেন্স ইউনিটের (কিউএইউ) কোয়ালিটি এ্যাসুরেন্স স্পেশালিস্ট প্রফেসর ড. এম. ঠাবুল কাশেম ও প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী এবং ওয়ার্কশপটি সঞ্চালনা করেন জনসংযোগ ও তথ্য শাখার সেকশন অফিসার (গ্রেড-১) মনোজ কুমার মজুমদার।

ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের আইকিউএসি সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ অংশগ্রহন করেন।

পছন্দের আরো পোস্ট