নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজীর ওরিয়েন্টেশন

pic-orientation-nubtkনর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজী খুলনা ফল- ২০১৬ সেমিষ্টারের অনার্স ও মাস্টার্স প্রোগ্রামের ওরিয়েন্টেশন ৩০ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজী খুলনার উপচার্য প্রফেসর ড.আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। তিনি নবাগত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এ বিশ্ববিদ্যালয় থেকে উজ্বল ক্যারিয়ার গঠন করবেন এবং জাতি গঠন করতে আত্ম নিয়োগ করবেন বলে আশা প্রকাশ করেন ।

অনুষ্ঠানে গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসনের ডীন প্রফেসর মেহেদী হাসান, সরকারি বি এল কলেজের সাবেক বাংলা বিভাগের প্রধান প্রফেসর আব্দুল মান্নান, কলা-মানবিক অনুষদের এ্যাডভাইজারী ডীন ড. এটিএম জহির উদ্দীন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর মোঃ ইব্রাহীম (ভারপ্রাপ্ত) রেজিষ্ট্রার নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী খুলনা।

Post MIddle

অনুষ্ঠানে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। প্রত্যক বিভাগ থেকে একজন করে শিক্ষার্থী তাদের অনুভূতি ব্যক্ত করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান সহকারি অধ্যাপক এস এম মনিরুল ইসলাম, কম্পিটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের প্রধান সহকারি অধ্যাপক মোঃ রবিউল ইসলাম, আইন বিভাগের প্রধান সহকারি অধ্যাপক আশিক উদ্দিন মোঃ মারুফ ও ইংরেজী বিভাগের প্রধান (ভারপ্রাপ্ত) মোঃ নজরুল ইসলাম। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন ছাত্র-ছাত্রীদের অভিভাবক সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট