রাবিতে চার দিনব্যাপী ভর্তি পরীক্ষা শেষ

ru_263585রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে স্নাতক সম্মান ও স্নাতক শ্রেণিতে চার দিনব্যাপী ভর্তিপরীক্ষা  বৃহস্পতিবার (২৭ অক্টোবর) শেষ হয়েছে।  এই ভর্তিপরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সহযোগিতা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, ভর্তিচ্ছু ছাত্রছাত্রী, অভিভাবক, স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, গণমাধ্যম ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছেন। ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ডে অনুরূপ সহযোগিতা পাওয়া যাবে বলে বিশ্ববিদ্যালয় তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

Post MIddle

ভর্তিপ্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সম্ভব সর্বোচ্চ ব্যবহার করা হয়েছে। এতে করে ভুয়া পরীক্ষার্থী ও জালিয়াতি রোধ সম্ভব হয়েছে। এছাড়া প্রবেশপত্রে পরীক্ষার ভবন, কক্ষ ও আসন নম্বর দেয়ার ফলে আসন খুঁজে পাওয়া ও হল ব্যবস্থাপনা সহজ হয়েছে। আগামীতে এই পদ্ধতি আরো উন্নত করা হবে বলেও তিনি বলেন।

ভর্তিপরীক্ষার ফল, সাক্ষাতকার ও আনুষঙ্গিক প্রক্রিয়ার বিষয়ে ভর্তিচ্ছুসহ সংশ্লিষ্ট সকলকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd-এর প্রতি লক্ষ্য রাখার জন্য বলা হয়েছে।##

পছন্দের আরো পোস্ট