বিএনসিসি জাবি প্লাটুনসের পুনর্মিলনী ৪ নভেম্বর

বাংলাদেশের দ্বিতীয় সারির সামরিক বাহিনী বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্লাটুনসের ২য় পূণর্মিলনী-২০১৬ অনুষ্ঠিত হবে আগামী ৪ নভেম্বর। বিশ্ববিদ্যালয়ের সপ্তম ছায়ামঞ্চে নির্ধারিত এ মিলনমেলার তথ্য নিশ্চিত করেন বিএনসিসি জাবি প্লাটুনসের সিইউও ও ২য় পূনর্মিলনীর আহ্বায়ক মুতাসিম বিল্লাহ বাকী।

Post MIddle

এ সময় তিনি বলেন, “নবীন ও প্রবীণদের মাঝে সেতু বন্ধন তৈরির লক্ষ্যে এ পূণর্মিলনীর আয়োজন করা হয়েছে। ৪ নভেম্বর সকাল ১০ টায় সকল ক্যাডেট ও সংশ্লিষ্টদের নিয়ে র্যালীর মাধ্যমে আমরা অনুষ্ঠানটির উদ্ভোধন করবো।”

পূনর্মিলনীতে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, বিশেষ অতিথি হিসেবে প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন এবং রমনা রেজিমেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল সালাহউদ্দিন শিকদার উপস্থিত থাকবেন। এছাড়াও প্রধান উপদেষ্টা ও বিএনসিসি জাবি প্লাটুসের পিইউও আ স ম ফিরোজ-উল-হাসান, সাবেক ভারপ্রাপ্ত শিক্ষকগণসহ সাবেক ও বর্তমান ক্যাডেটবৃন্দ এ মিলনমেলায় অংশগ্রহণ করবেন।

সাবেক ও বর্তমান ক্যাডেটবৃন্দ রেজিস্ট্রেশনের মাধ্যমে এ মিলনমেলায় অংশগ্রহণ করতে হবে। এজন্য ০৯-৩৮ ব্যাচ ৫০০, ৩৯-৪১ ব্যাচ ২০০ এবং ৪২-৪৫ ব্যাচ ১০০ টাকার বিনিময়ে কার্যদিবস চলার দিন সকাল ৮টা থেকে দুপুর ২টা মধ্যে বিএনসিসি জাবি অফিস থেকে রেজিস্ট্রেশন ফরম পূরণ করতে বলা হয়েছে। রেজিস্ট্রেশন চলবে ২৭ অক্টোবর ২০১৬ পর্যন্ত।

উল্লেখ্য, ১৯৭৯ সালে বিএনসিসি জাবি প্লাটুন’স আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করলেও প্রথম পূণর্মিলনী অনুষ্ঠিত হয় গত বছর ২০১৫ সালের ২৩ অক্টোবর।#

পছন্দের আরো পোস্ট