ঢাবিতে ফরিদ-শিরিন ট্রাস্ট ফান্ড বৃত্তি প্রদান

ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৩জন মেধাবী শিক্ষার্থী “ফরিদ-শিরিন ট্রাস্ট ফান্ড বৃত্তি“ লাভ করেছেন। রবিবার (২৩ অক্টোবর) উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

Post MIddle

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. বেগম আকতার কামাল, ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ মেজবাহ্-উল-ইসলাম, পালি ও বুদ্ধিস্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বিমান চন্দ্র বড়ুয়া, সংগীত বিভাগের চেয়ারপার্সন ড. মহসিনা আক্তার খানম, ট্রাস্ট ফান্ডের দাতা মো: ফরিদ মিয়া, মিসেস শিরিন ফরিদ, সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ জোবায়ের এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৈতিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

বৃত্তিপ্রাপ্তরা হলেন- শিবনাথ কুমার সরকার (পালি এন্ড বুদ্ধিস্ট স্টাডিজ), লিজা আক্তার লিপি (ইসলামিক স্টাডিজ) এবং লিমা পাল (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা)।##

পছন্দের আরো পোস্ট