মাদ্রাসা ছাত্রীকে যৌন পীড়নের অভিযোগে থানায় মামলা

Sexual Haragmentবাগেরহাটের মোরেলগঞ্জে ৯বম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়বাদুড়া গ্রামে। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের বড়বাদুরা গ্রামের স্থানীয় তোফায়েল উদ্দিন স্মৃতি দাখিল মাদ্রাসার ৯বম শ্রেনীর ছাত্রীকে (১৭) মাদ্রাসায় যাতায়াতের পথে নানা সময়ে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল একই এলাকার এক সময়ের প্রাইভেট টিচার।

Post MIddle

ঘটনার দিন সোমবার মাদ্রাসা ছাত্রীর বাবা বাড়িতে না থাকার সুযোগে পূর্ব থেকে ওই বাড়িতে ওৎ পেতে থাকে অভিযুক্ত ব্যক্তি । রাত ১১ টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে বাইরে বের হতে দরজা খোলার সাথে সাথেই সে ওই ছাত্রীর রুমে প্রবেশ করে তাকে জড়িয়ে ধরে যৌন নির্যাতন চালায়।

এ সময় ওই ছাত্রীর কান্নাকাটি টের পেয়ে তার মা এবং ভাইয়ের ঘুম ভেঙ্গে যায়। তারা তাৎক্ষনিক আলো জালিয়ে ওই রুমে গিয়ে ধস্তাধস্তি অবস্থায় তাকে হাতে নাতে ধরে ফেলে। এসময় তাদের চিৎকারে পার্শবর্তী লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।

ঘটনা জানতে পেরে অভিযুক্তের বাবা, চাচাসহ অন্যান্যরা ঘটনাস্থলে পৌঁছে তাকে কৌশলে সেখান থেকে নিয়ে যায়। চট্ট্রগ্রামে অবস্থানরত মাদ্রাসা ছাত্রীর বাবা ঘটনা জানতে পেরে বাড়িতে পৌঁছে বিস্তারিত অবগত হয়ে স্থানীয় চেয়ারম্যানসহ অন্যান্যদের জানিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

পছন্দের আরো পোস্ট