জাবি শিক্ষককে হুমকির প্রতিবাদে মানববন্ধন

2ভুয়া ফেসবুক আইডি থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক জেবউননেছাকে হুমকি দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২০ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে বিশ্ববিদ্যালয় অমর একুশের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে  বিভাগীয় সভাপতি সহযোগী অধ্যাপক মুহাম্মদ ছায়েদুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে এ ধরণের হুমকি কোন ইতিবাচক দিকে বয়ে আনবে না। আমরা সব সময় অন্যায় পক্ষে প্রতিবাদ করে এসেছি। এ মানববন্ধনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসনকে হুমকিদাতাকে সনাক্ত করে অতিদ্রুত ব্যবস্থা নেওয়া জন্য জোর তাগিদ দেন তিনি।

Post MIddle

মানববন্ধনে সহকারী অধ্যাপক হালিমা হক, হরে কৃষ্ণ কুন্ড প্রভাষক সাহিবা মাহবুব, আহসান আবদুল্লাহ, মাহফুজুর রহমান, নুশরাত জাহান আরেফীনসহ বিভাগীয় প্রায় দু’শতাধিক শিক্ষার্থী  উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রিতা নাহার নামের একটি ফেক আইডি থেকে সহযোগী অধ্যাপক জেবউন নেছাকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে আশুলিয়া থানায় একটি জিডি করা হয়।

পছন্দের আরো পোস্ট