কলেজ সরকারিকরণের দাবিতে মহাসড়ক অবরোধ

unnamed-6বৃহস্পতিবার বগুড়ার মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রী কলেজ সরকারী করনের দাবীতে শিক্ষার্থীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে রংপুর বগুড়া মহাসড়ক দেড় ঘন্টা অবরোধ করে রাখে। এ সময় যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে ।

Post MIddle

সংবাদ পেয়ে বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মশিউর রহমান মন্ডল, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, মোকামতলা পুলিশ ফাড়ী ইনচার্জ এস আই শামিম, এস আই ছবুর , এস আই আবু কালাম, সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে শিক্ষার্থীদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে ও অবরোধ তুলে নেয়।

এ ব্যাপারে অত্র কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আবু খায়ের এর সাথে কথা বললে তিনি জানান, ঐতিহাসিক পুন্ড্র বর্ধন নগরী মহাস্থান গড়ে অবস্থিত ১৯৭২ সালে এ কলেজ প্রতিষ্টিত হয়ে অত্যান্তসুনামের সাথে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। এই কলেজে এইচএসসি ডিগ্রী এবং ৮ টি বিষয়ে অনার্স কোর্স চালু রয়েছে এ কলেজের মোট শিক্ষার্থীর সংখ্যা প্রায় ৪ হাজার।

এমনকি ২০১৬ সালে শিক্ষার মান উন্নয়ন সহ সার্বিক সাফল্য কারনে এ কলেজটি উপজেলার মধ্যে সৃষ্ট শিক্ষা প্রতিষ্টান স্বীকৃতি পেলেও কলেজটি এখনো সরকারী করণ করা হয়নি। তিনি অবিলম্ভে মাননীয় সরকারের প্রতি কলেজেটি জাতীয় করনীয় করার দাবী জানান।

পছন্দের আরো পোস্ট