এশিয়া প্যাসিফিকে বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন

বাংলাদেশ সোসাইটি ফর টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট (বিএসটিকিউএম) এবং ইউনিভার্সিটি অব এশিয়া (ইউএপি) এর যৌথ উদ্যোগে শনিবার (১৫ অক্টোবর) ইউএপিতে ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন অনুষ্ঠিত হয়েছে।বিএসটিকিউএম একটি অলাভজনক প্রতিষ্ঠান যা বাংলাদেশে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

Post MIddle

এ বছর কনভেনশনের উদ্দেশ্য হল, শিক্ষার গুনগতমান উন্নয়নে সচেতনা সৃষ্টি, মানবসম্পদ উন্নয়ন এবং শিক্ষা প্রতিষ্ঠানে সংস্কৃতির উন্নয়ন ঘটানো। ২১টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ৬০০-র অধিক ছাত্র-ছাত্রী এই কনভেনশনে অংশগ্রহন করেন। দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি অধ্যাপক আবদুল মতিন পাটোয়ারী, প্রফেসর এমিরেটাস, সাবেক উপাচার্য, ইউএপি এবং বুয়েট।

স্বরাষ্ট্র মন্ত্রী  আসাদুজ্জামান খাঁন কামাল এমপি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন। জনাব আসাদুজ্জান খান বলেন, ছাত্র-ছাত্রীদের বিষয় সম্পর্কিত সঠিক ধারণা অর্জন ও বাস্তব জীবনে প্রয়োগ করা দক্ষতা অর্জনই মান-সম্মত শিক্ষা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাইউম রেজা চৌধুরী, চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টি, ইউএপি। অধ্যাপক এম আর কবির, আহবায়ক, ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন এবং উপ উপাচার্য, ইউএপি উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।##

পছন্দের আরো পোস্ট