খুবির কর্মচারী আবুল বাসারের ইন্তেকাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ডিসিপ্লিনের কর্মচারী আবুল বাসার শেখ আজ বৃহস্পতিবার ভোর ৫ টায় খুলনার মোহাম্মদ নগরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৪০ বছর। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান আবুল বাসার শেখ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Post MIddle

এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, সমাজ বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুল জব্বার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতান, অর্থনীতি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শাহ্নেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ, অর্থনীতি ডিসিপ্লিনের সাবেক প্রধান ও আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দারসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

এদিকে বাদ যোহর খুলনা বিশ্ববিদ্যালয় জামে মসজিদ প্রাঙ্গনে আবুল বাসার শেখ এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, অর্থনীতি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শাহ্নেওয়াজ নাজিমুদ্দিন আহমেদসহ শিক্ষক, ছাত্র, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশ নেন। উক্ত নামাজে জানাজায় ইমামতি করেন বিশ্ববিদ্যালয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ক্বারী মুস্তাকিম বিল্লাহ। নামাজে জানাজা শেষে তাকে নিরালাস্থ কবরস্থানে দাফন করা হয়।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট