সোনার হরিন ও পদক দিয়ে বাগেরহাটে বিরল সংবর্ধণা

Bagerhatবাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকে সোনার হরিন ,উপজেলা শিক্ষা অফিসারকে সোনার শিক্ষা পদক ও ইউপি চেয়ারম্যান কে সোনার নৌকা দিয়ে প্রাথমিক শিক্ষকবৃন্দ বুধবার সকালে সংবর্ধণা দেয়া হয়েছে। উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের শিক্ষকবৃন্দের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওবায়দুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. আনিছুর রহমান ও সংশ্লিষ্ট নবাগত ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু কে সংবর্ধণা দেয়া হয়।

মূলতঃ বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানকে সংবর্ধনা দেয়ার জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১০৪ নং পূর্ব গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সহযোগীতায় আয়োজিত সংবর্ধণা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওবায়দুর রহমান।

Post MIddle

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিশানবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সহকারী অধ্যাপক মো. হাফিজুর রহমান। অত্র ইউনিয়নের ২৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতি ২ থেকে ৩ হাজার ও বিদ্যালয়ের অন্যান্য খাত থেকে এ সংবর্ধণার অর্থ জোগান দেয়া হয়েছে বলে একাধিক শিক্ষক জানান।

Bagerhat

পছন্দের আরো পোস্ট