মালয়েশিয়ায় পঞ্চম বাংলাদেশী স্টুডেন্টস নাইট

বুধবার (১২ নভেম্বর) মালয়েশিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশী স্টুডেন্টদের সবচেয়ে বড় সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বাংলাদেশী স্টুডেন্টস নাইট-২০১৬। প্রতিবারের ন্যায় এবারও দর্শকদের জন্য থাকছে জমকালো বিশেষ আয়োজন। এবারে প্রধান আকর্ষণ হিসেবে থাকছে বাংলাদেশের বিখ্যাত ব্যান্ড সঙ্গীতের গ্রুপ ‘শিরোনামহীন’।

এছাড়াও দর্শকদের মাতিয়ে রাখতে মঞ্চে থাকবে ‘টীম স্পেক্ট্রা’, ইউনিভার্সিটি মালায়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি টেকনোলোজি মালয়েশিয়া, হেল্প ইউনিভার্সিটিসহ আরও কয়েকটি ইউনিভার্সিটির বাংলাদেশী কালচারাল টীম।

প্রতিবারের ন্যায় এবারও মালয়েশিয়ার ৫০ টির ও অধিক কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশী ছাত্র-ছাত্রী ছাড়াও এতে অংশ নিবে বিদেশি শিক্ষার্থীরা। বাংলাদেশী স্টুডেন্টস নাইট-এ সম্পূর্ণ বিনা মূল্যে প্রবেশাধিকারের সুযোগ থাকছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।

Post MIddle

মালয়েশিয়ার বিভিন্ন ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশী স্টুডেন্ট এবং প্রফেশনালদের উদ্যোগে ইউনিভার্সিটি মালয়ার দেওয়ান টুঙ্কু চ্যান্সেলর হলে আয়োজন করা হবে এ অনুষ্ঠানের।

আয়োজক রাশিক অদিত হায়দার জানান, বিদেশিদের মাঝে দেশীয় সংস্কৃতিকে তুলে ধরতে ও প্রবাসী বাংলাদেশীদের দেশীয়ও সংস্কৃতির স্বাদ উপভোগ করাতেই আমাদের এই আয়োজন। আশা করি প্রতিবারের ন্যায় এবারও প্রবাসী বাংলাদেশীরা আমাদের এই আয়োজন স্ব-পরিবারে উপভোগ করবেন।##

malaysia-attractions-top-10

পছন্দের আরো পোস্ট