অসুস্থ মাকে বাঁচাতে বগুড়ার তরুনরা দ্বারে দ্বারে

Bogra Pic (special report )10-10-16কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীর ক্যান্সার আক্রান্ত মাকে বাঁচাতে সহযগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসেছে বগুড়ার বেশ কিছু তরুণ। তারা জেলার বিভিন্ন স্কুল, কলেজ, দোকান গুলাতে সকাল-সন্ধ্যা ক্যাম্পেইন করে দরিদ্র পরিবারের এই অসুস্থ মাকে বাঁচাতে টাকা যোগাড়ের চেষ্টা করে যাচ্ছে। তাদের নিঃস্বার্থ প্রচেষ্টা যাতে সেই স্কুল পড়ুয়া সাদমানের মা ক্যান্সার থেকে ফিরে সবার মা হয়ে সবার মাঝেই বেঁচে থাকে। যাতে ছেলেটি তার মাকে না হারায়।

Post MIddle

যাতে এই মা আইরিন জাহান চৌধুরী সবার মা হয়ে আরও বেশ কিছু বছর কাটিয়ে দেই এই পার্থিব জগতে। যাতে একটি সুন্দর পরিবার ধ্বংস হয়ে না যায়। এজন্য স্টুডেন্টস প্রটেক্টটিভ অর্গানাইজেশন বাংলাদেশ (এসপিওবি) এর বগুড়া আঞ্চলিক পরিচালক বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের শিক্ষার্থী পায়েল পারভেজ এর নেতৃত্বে এসপিওবির সদস্যরা বগুড়া নিউ মার্কেট, বিয়াম স্কুল, ক্যান্টনমেন্ট মার্কেট সহ জেলার বেশ কিছু স্থানে তাদের ক্যাম্পেইন অব্যাহত রেখেছে। এছাড়াও তারা জেলার বিত্তবানদের কাছেও সহযগিতা আশায় গিয়েছে। তাদের আশা মা বাঁচবে। হ্যাঁ, সত্যিই মা বাঁচবে । যদি আমরা প্রত্যকে সামান্যতম সহযোগিতার হাত বাড়িয়ে দেই, সত্যিই মা বাঁচবে।

এ বিষয়ে এসপিওবি বগুড়া আঞ্চলিক পরিচালক পায়েল পারভেজ বলেন, ক্যান্সার আক্রান্ত এই মাকে বাঁচাতে ৭থেকে ৮ লক্ষ টাকা দরকার। এই মাকে সুস্থতার জন্য চিকিৎসা নিতে ভারত যেতে হবে। যা বিধবা দরিদ্র এই মায়ের পক্ষে সম্ভব না। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, যাতে মা বেঁচে যায়। আমরা সমাজের বিত্তবানদের নিকট সহযোগিতা কামনা করি।

যদি কেউ চান বিকাশ বা একাউন্ট এ সাহায্য দিতে পারেন।নিচে বিকাশ এবং ব্যাংক একাউন্ট নাম্বার দেয়া হল :Personal bkash ০১৯৪১৫১৭৩৩৮ ০১৭১৬৭৫১২৩৪ ০১৬৮০১৬৬৭৫৬ Savings account number :- Irin Jahan Chowdhury ০১১১৪৪০০৮১৮৭৩ Eastern Bank Limited, Choumuhani Branch

পছন্দের আরো পোস্ট