কানাডিয়ান ইউনিভার্সিটির ফল সেমিস্টারের ওরিয়েন্টেশন

Canadian Universityকানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ফল-২০১৬ সেমিস্টারের আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামের নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। গতকাল (৮ অক্টোবর, ২০১৬) বনানী ক্যাম্পাসে অনুষ্ঠিত ওরিয়েন্টেশনে উদ্বোধনী বক্তব্য দেন ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলল প্রফেসর ড. জেমস গোমেজ। সমাপনি বক্তব্য দেশ কানাডিয়ান ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান জনাব চৌধুরী নাফিজ শারাফাত। এর আগে গত ৬ অক্টোবর, ২০১৬ এমবিএ ও ইএমবিএ-এর নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর প্রফেসর ড. আতিউর রহমান।

Canadian Universityঅনষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এলআইসি জীবন বীমা কোম্পানির সিইও এবং ম্যানেজিং ডাইরেক্টর জনাব অরুপ দাস গুপ্ত, আইডিএলসি ফিন্যান্স লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডাইরেক্টর জনাব আরিফ খান, কানাডিয়ান ইউনিভার্সিটির উপদেষ্টা, বাংলাদেশ ব্যাংকের ডাইরেক্টর ও বাংলাদেশ ইকোনোমিক এ্যসোসিয়েশনের সেক্রেটারি ড. জামালউদ্দিন, কানাডিয়ান ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সদস্য এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেসনালস-এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নাজমুল হাসান কলিমুল্লাহ, কানাডিয়ান ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের প্রধান উপদেষ্টা প্রফেসর এম এ আরাফাত এবং কানাডিয়ান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার।

Post MIddle

বক্তারা নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরিশ্রম ও অধ্যাবসায় ছাড়া সফলতা আসে না। সুতরাং যথাযথ পরিকল্পনার মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীকে সময়ের উপযুক্ত ব্যবহার করতে হবে। বক্তারা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশকে দেশের অন্যান্য ইউনিভার্সিটি থেকে একেবারেই স্বতন্ত্র বলেও মন্তব্য করেন।

CUB-1

পছন্দের আরো পোস্ট