ডিইউডিএস-হেল্পএইজ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কের সমাপনী

ডিইউডিএস-হেল্পএইজ-এর ‘আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব’-এর সমাপনী অনুষ্ঠান (৮ অক্টোবর ২০১৬) শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, বিতর্ক যুক্তিবাদী চেতনা ও আলোকিত সমাজ প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। জঙ্গিবাদের উত্থান মোকাবিলায় বিতর্ক চর্চার মাধ্যমে তরুণদের পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। বিতর্ক চর্চার মধ্য দিয়ে মানবিক গুণসম্পন্ন তরুণ সমাজ গড়ে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Post MIddle

এসময় আরও উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী, হেল্পএইজ-এর কান্ট্রি ডিরেক্টর নির্ঝরিনি হাসান প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর ২০১৬ বৃহস্পতিবার সকালে ‘আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব’-এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট