ইউএপিতে জাতীয় শিক্ষা কোয়ালিটি কনভেনশন

UAPইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক (ই্উএপি) এ আগামী অক্টোবর ১৫, ২০১৬ ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বছর বাংলাদেশ সোসাইটি ফর টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট (বিএসটিকিউএম) এবং ইউএপি এর যৌথ উদ্যোগে এ কনভেনশনের আয়োজন করা হয়েছে।

Post MIddle

বিএসটিকিউএম একটি অলাভজনক প্রতিষ্ঠান যা বাংলাদেশে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ বছর কনভেনশনের উদ্দেশ্য হলো: শিক্ষার গুনগতমান উন্নয়নে সচেতনা সৃষ্টি, মানবসম্পদ উন্নয়ন এবং শিক্ষা প্রতিষ্ঠানে সংস্কৃতির উন্নয়ন ঘটানো। এ বছর ২১টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ৪০০-র অধিক ছাত্র-ছাত্রী এই কনভেনশনে অংশগ্রহন করবে। বিএসটিকিউএম ইতোমধ্যে ৮টি এ জাতীয় কনভেনশনের আয়োজন করেছে।

দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধান অতিথি অধ্যাপক আবদুল মতিন পাটোয়ারী, প্রফেসর এমিরেটাস, সাবেক উপাচার্য, ইউএপি এবং বুয়েট।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, এমপি, সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন কাইউম রেজা চৌধুরী, চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টি, ইউএপি। অধ্যাপক এম আর কবির, আহবায়ক, ৯ম জাতীয় বার্ষিক শিক্ষা কোয়ালিটি কনভেনশন এবং উপ উপাচার্য, ইউএপি উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট