ইউসাসের নতুন কমিটি গঠন

ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব শায়েস্তাাগঞ্জ (ইউসাস) এর ২০১৬-১৭ বছরের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ২১ সদস্যববিশিষ্ট উক্ত কমিঠির সভাপতি নির্বাচিত হন নাজমুল হোসেন (ঢাবি), সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ তোফায়েল (শাবিপ্রবি) এবং সাংগঠনিক সম্পাদক শাহাদাত তরফদার (শাবিপ্রবি)।

কমিঠির অন্যান্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি রাশেদা সুলতানা সুমি (শাবিপ্রবি) , সহ-সভাপতি ইমরান আহমেদ (জবি), যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী সাজিম আহমেদ(ঢাবি), সহ-সাংগঠনিক অয়ন রায় (বিইউপি) , প্রচার সম্পাদক নুরুজ্জামান পাভেল (শাবিপ্রবি) দপ্তর সম্পাদক মামুন মিয়া এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে বাশিরা সসুলতানা (ঢাবি), শরিফুল ইসলাম নকিব (জাবি), আবুল কালাম আজাদ (সিকৃবি), শরিফ আহমেদ (শাবিপ্রবি) নির্বাচিত হন।

Post MIddle

ইউসাসের সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা জনাব আনোয়ার ফারুক তালুকদার এর অনুমোদনক্রমে কমিঠি ঘোষনা করেন ইউসাসের সাবেক সভাপতি ও উপদেষ্টা জনাব বশির আহমেদ।

ইউসাস ১৯৯২ সালে প্রতিষ্ঠিত একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন। সূচনালগ্ন থেকেই এটি শায়েস্তাগঞ্জের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সুসম্পর্ক বজায় রাখা এবং শায়েস্তাগঞ্জের শিক্ষাব্যবস্থাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছে।##

পছন্দের আরো পোস্ট