ঢাবি গ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

_DSC0087ঢাকা বিশ্ববিদ্যালয় ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে গ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল গতকাল (৬ অক্টোবর) ২০১৬ বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আজ প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন। এসময় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও গ-ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম এবং অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রশীদসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Post MIddle

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তিচ্ছু মোট ৪২ হাজার ১২৪জন ছাত্র-ছাত্রীর মধ্যে ৪০ হাজার ২৩৪জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ২ হাজার ২২১জন উত্তীর্ণ হয়েছে। গ-ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে ১ হাজার ২৫০টি। পরীক্ষার বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd  ওয়েবসাইটে জানা যাবে। তাছাড়া, যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU GA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

পাশকৃত ১ থেকে ১৩০০ মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের আগামী ৯ অক্টোবর থেকে ১৬ অক্টোবর ২০১৬ পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

পছন্দের আরো পোস্ট