শিক্ষক দিবসে সিইউবি’তে দুই শিক্ষককে সংবর্ধনা

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ তিনদিন ব্যাপী শিক্ষা মেলা-২০১৬ এবং শিক্ষাবিদ সংবর্ধনা আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রফেসর এমেরিটাস ড. আনিসুজ্জামান ও প্রফেসর এমেরিটাস ড. রফিকুল ইসলামকে বুধবার ( ৫ অক্টোবর) শিক্ষাবিদ সংবর্ধনা দেয়া হয়। এর আগে তাঁরা ইউনিভার্সিটির শিক্ষা মেলা ও কেন্দ্রিয় গ্রন্থাগারে রবীন্দ্র-নজরুল চর্চাকেন্দ্র উদ্বোধন করেন।

Post MIddle

ইউনিভার্সিটির শিক্ষা মেলার উদ্বোধনের আগে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে এমেরিটাস প্রফেসর ড. আনিসুজ্জামান ও ড. রফিকুল ইসলামের সম্মানে এক শিক্ষাবিদ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে এবং সমাজ গঠনে তাঁদের অসামান্য অবদান তুলে ধরা হয়।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজ-এর ভাইস চেয়ারম্যান চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, ভাইস চ্যান্সেলর প্রফেসর উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার, প্রোভাইস চ্যান্সেলর প্রফেসর জেমস গোমেজ, ট্রেজারার মো. ফায়েকুজ্জামান, ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর এম. এ. আরাফাত, ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্ট্রিজ ও সিন্ডিকেট সদস্যবৃন্দ এবং শিক্ষক-শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০১৬ শিক্ষা মেলার শেষ দিনে আগামী ৭ অক্টোবর এমেরিটাস প্রফেসর ও ইউজিসির সাবেক চেয়ারম্যান ড. এ কে আজাদ চৌধুরীর সম্মানেও শিক্ষাবিদ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ##

পছন্দের আরো পোস্ট