রুয়েটে ভর্তি পরীক্ষার যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ

RUETরাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য ছাত্র-ছাত্রীদের নামের তালিকা বুধবার (৫ অক্টোবর) প্রকাশ করা হয়েছে।

 

ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিতব্য রুয়েটের ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা বিকেলে প্রকাশ করা হয়েছে। যোগ্য প্রার্থীদের তালিকা রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।

 

Post MIddle

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এইচএসসি বা সমমানের পরীক্ষায় গণিত, পদার্থবিদ্যা, রসায়ন ও ইংরেজী বিষয়ে সর্বমোট জিপিএ-এর মান ২০.০০ এবং জিইসি ‘ও’ লেভেল পরীক্ষায় পাঁচটি বিষয়ে বি গ্রেড এবং জিইসি ‘এ’ লেভেল পরীক্ষায় গণিত, পদার্থবিদ্যা ও রসায়ন বিষযে কমপক্ষে ‘এ’ গ্রেড অথবা ৮০% মার্কস পেয়ে পাশ করেছে, তারাই কেবলমাত্র রুয়েটের ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য বলে বিবেচিত হয়েছে।

 

এছাড়া যে সব ছাত্র-ছাত্রী উপজাতি/ক্ষুদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠীর কোটায় আবেদন করেছে তাদের আগামী ১৯ অক্টোবর বিকেল ৫ টার মধ্যে উপজাতি/ক্ষুদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠীত্বের প্রমান স্বরূপ সনদপত্র সরাসরি অথবা ডাকযোগে রুয়েট কর্তৃপক্ষ বরাবর দাখিল করতে হবে। উপজাতি/ক্ষুদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠীর কোটায় আবেদনকারীরা সনদপত্র নিদিষ্ট সময়ে দাখিল করতে ব্যার্থ হলে তাদের এই কোটার সুযোগ/সুবিধা প্রদান করা হবে না। ##

পছন্দের আরো পোস্ট